Breaking News
Home / বিনোদন / যার হাত ধরে বড়পর্দায় পা রাখেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

যার হাত ধরে বড়পর্দায় পা রাখেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

কিংবদন্তি অভিনেত্রী কবরীর হাত ধরে বড়পর্দায় পা রাখেন জ্যোতিকা জ্যোতি। ‘আয়না’ নামে ওই ছবিটি মুক্তি পায় ২০০৫ সালে। এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু ছবিতে। জ্যোতি এখন দেশের জনপ্রিয় শিল্পীদের একজন।

এদিকে, গত ২৭ সেপ্টেম্বর ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবির মধ্য দিয়ে ভারতীয় বাংলা চলচ্চিত্রে পা রাখেন জ্যোতিকা জ্যোতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’র ছায়া অবলম্বনে নির্মিত ছবিটি এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে পশ্চিমবঙ্গে। প্রথম ছবি দিয়েই ওপার বাংলার দর্শকদের নজর কেড়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

জ্যোতিকা জ্যোতিকে উৎসাহ দিতে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ দেখলেন তার প্রথম ছবির পরিচালক কবরী। মঙ্গলবার জ্যোতি তার ফেসবুকে কবরীর সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করে লিখেছেন- ‘এটা আমার সৌভাগ্যই। ঘটনাচক্রে তিনিও দেখে ফেললেন “রাজলক্ষ্মী ও শ্রীকান্ত”। বাংলাদেশে যার হাত ধরে আমার পর্দায় অভিষেক, ভারতের অভিষেকেও তাকে পাশে পেলাম। কিংবদন্তি কবরী।’

জানা গেছে, কবরী ছাড়াও ‘রাজলক্ষী ও শ্রীকান্ত’ দেখেছেন দেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভারতের নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্যের পরিচালনায় ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিতে শ্রীকান্ত চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে আর রাজলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন জ্যোতি। এতে আরও আছেন রাহুল, আর জে সায়নসহ অনেকে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *